Terms And Conditions

সঠিকভাবে সম্পূর্ন কন্ডিশনস্ গুলো পড়ুন, অন্যাথায় কোনো কারনে আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড হলে কোনো রকম অাপত্ত্বি/অনুরোধ গ্রহন করা হবে না ।

  • Storing SMS for long time is not allowed.
    (পুরাতন এসএমএস প্যাকেজ মেয়াদ উত্তীর্ন হবার পূর্বে যদি নতুন এসএমএস প্যাকেজ অর্ডার করা হয় তবে অ্যাকাউন্টে থাকা অবশিষ্ট এসএমএস নতুন প্যাকেজের সাথে যুক্ত হবে । তবে রিচার্জের ৩০ দিন পূর্ব হতে রিচার্জের দিন পর্যন্ত আপনাকে নূন্যতম ৩০০ টি এসএমএস ব্যবহার করতে হবে অন্যাথায় নতুন রিচার্জের সময় পুরাতন এসএমএস অ্যাকাউন্টে যুক্ত হবে না ।)
  • No slang is allowed on the SMS.This is public SMS service and you are allowed to send these contents which can be said in front of any age person.
    (ম্যাসেজে কোনো গালিগালাজ, হুমকি, কিংবা এমন কোনো প্রোডাক্টের মার্কেটিং করা যাবে না যেটি সব বয়স্ক মানুষের কাছে সামনাসামনি বলা যায় না, যেমন: অ্যাডাল্ট প্রোডাক্ট)
  • You are not allowed to abuse our service thus you can not send threat/love/slang/Adult/any kinds of personal SMS using our SMS service. If anyone do it we will take immediate action against him/her and his/her service will be canceled parmanently.
    (অাপনি গ্রিনওয়েবের এসএমএস সার্ভিস পার্সোনাল ব্যবহার যেমন বান্ধবীকে ম্যাসেজ দিতে কিংবা যোকোনো ধরনের ভালোবাসা সম্পর্কিত, অ্যাডাল্ট, গালী, কিংবা হুমকি দেবার কাজে ব্যবহার করতে পারবেন না । যদি করেন অ্যাকাউন্ট সাথে সাথে সাসপেন্ড করে দেওয়া হবে এবং এ ক্ষেত্রে কোনো ধরনের রিকোয়েস্ট গ্রহনযোগ্য হবে না ।)
  • the sending speed of sms is almost instant but sometimes it can take litte time to send SMS. we request you to be patient and wait for sending complete.
  • You are responsive for everything which is sent by you using our gateway. We are just a gateway and you are the sender. we monitor your every single SMS.So do not try to abuse our service.If we find something like abusing we will make GD against you using your Phone Number.
    (অাপনি নিজে যে এসএমএস পাঠাবেন তার সম্পূর্ন দ্বায়ভার অাপনার হবে, যদি অাপনি এসএমএস সার্ভিস খারাপ উদ্যেশ্যতে ব্যবহার করেন প্রয়োজনে অামরা অাপনার মোবাইল নাম্বার দিয়ে অাইনানুগব্যবস্থা গ্রহন করবো ।)
  • Domain, Hosting, Bulk SMS, Website Development, Software Development, money earning, ptc, ppc, সহ যে কোনো ধরনের বিজ্ঞাপন দেখে/গেম খেলে টাকা উপার্জন করার কিংবা লটারী এর প্রচারনার এসএমএস পাঠানো যাবে না
  • অ্যাকাউন্ট সাসপেন্ড হলে কোনোরকম টাকা ফেরত দেওয়া হবে না, আমরা আপনার প্রতিটি এসএমএস মনিটর করি এবং যে কোনো ধরনের বেআইনী কনটেন্ট এর জন্য অ্যাকাউন্ট সাসপেন্ড করার ক্ষমতা রাখি, এছাড়াও উপরের কন্ডিশন গুলো সকল নাম্বার ( এমনকি ইউজারের নিজের নাম্বারের ক্ষেত্রেও প্রযোজ্য হবে, আমরা শুধু কনটেন্ট দেখবো কাকে প্রেরন করেছেন তা দেখবো না সুতরাং নিজের নাম্বারে এসএমএস পাঠিয়ে আমাদের terms & Conditions ভাঙ্গলেও আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হবে ।

I have read the above terms and conditions properly and i agree with each and every rule mentioned above, i will not break any of these terms and conditions.

I AGREE